একুশ আমার অহংকার
- রুহুল আমীন রৌদ্র ২৮-০৪-২০২৪

একুশ মানে আমার অহংকার,
একুশ মানে বাংলার অহংকার,
বায়ান্নে তুলেছিল,মুক্তির ঝংকার ।
প্রাণ দিয়েছেন জব্বার, ছালাম....
জানাই তাঁদের হাজার সালাম ।
কোটি প্রাণের জন্য যাঁরা,
জীবন দিলো শহীদ তাঁরা,
মায়ের ভাষার জন্য যাঁরা,
জীবন দিলে শহীদ তাঁরা ।
মায়ের ভাষার মান রাখতে,বলী যাঁদের
প্রাণ,
বাংলা ভাষার ইতিহাসে,
তাঁরাই চির অম্লান ।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।